হালাল সবসময় সুন্দর।

একদিন জোস্নার চাদরে বসে গল্প জমবে মুখোমুখি হবে, রাত ভারি হবে, ভালোবাসার শব্দগুলোর ধ্বনি প্রতিদ্বীতে রাতের নির্জনতা ভাঙবে বারবার, আকাশের তারা গুলো তাকিয়ে তাকিয়ে হিংসে করবে। চরম লজ্জায় লাল হয়ে যাবে। কখনো হঠাৎ বৃষ্টি নামবে ঝুম বৃষ্টিতে ভিজবো দুজনে। আমার উপস্থিতি সময় গুলো যেমন তোমায় বিরক্ত করবে, তেমনি অনুপস্থিতির সময় গুলোতে টের পাবে এই শূন্যতার পরিমাণ কতখানি।



তুমি আমার পবিত্র গল্প গুলোর নায়িকা হবে, তাই তো শত হারাম গল্পের খবর দিয়েছি নফসের এর বিরুদ্ধে, একদিন আমরাও প্রেম করবো, পবিত্র ভালবাসার গল্পে বারবার হারিয়ে যাব দুজনে, ভরা জোছনায় নৌকা নিয়ে, ঢেউয়ে প্রতিফলিত হাজার চাদের ভিড়ে এগিয়ে যাব দুজনে। রাতে পাখি যখন ডেকে উঠবে ভয় জড়সড়ো হয়ে আমার কাছে এসে বসবে।



হালাল সবসময় সুন্দর।



তখন শক্ত করে হাতটা ধরে বলবো পাগলী আছে তো আমি ভয় কিসের দেখবে হারাম গল্পের মিথ্যে ধোঁকা থেকে কি এক জান্নাতি তোমায় পেয়ে বসেছে। তাই কিছু দূরত্ব, কিছু একাকীত্ব, থাকুক না আল্লাহর জন্য। উত্তম একটি সমাপ্তির জন্য ঠুনকো এসব হারাম প্রেমের বিপরীতে পবিত্র প্রেমের গল্প গুলো বেঁচে থাকুক ভালোবাসার চাদর জড়িয়ে আর স্থায়ী হোক অনন্তকাল ব্যাপী জান্নাতে।




যারা নিজেদের ডাস্টবিনের নোংরা গন্ধে অভ্যস্ত করে রেখেছে তারা কি করে জানবে আদরের পাগল করা ঘ্রাণ কতটা মধুর। প্রিয় ভাই প্রিয় বোন দাঁতে দাঁত চেপে কয়েকটা দিন একটু ধৈর্য ধারণ করো এই ধৈর্যের ফল কতটা মিষ্টি হবে। তুমি তা ধারণাও করতে পারবে না। ইনশাআল্লাহ শীঘ্রই আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা তোমাকে এমন কাউকে দিবেন যে তোমার চক্ষু শীতল করবে (reference form Abu Bokor)।




বিশেষ দ্রষ্টব্য কথাগুলো আমি কাউকে মিন করে বলিনি তাই পাঠকদের মধ্যে যারা আমার রিলেটিভ আছেন তারা প্লিজ কথাগুলোকে অন্য মাইন্ডে নিবেন না। ফি আমানিল্লাহ ভালো থাকবেন।

Post a Comment

Previous Post Next Post